ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন এমপি বাবলা

প্রকাশ | ২৯ মার্চ ২০২০, ১৯:১৯ | আপডেট: ২৯ মার্চ ২০২০, ১৯:২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনাভাইরানের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে চাল, আলু, মসুর ডাল , সাবান ও মাস্ক বিতরণ করেছেন জাতীয় পার্টির কো: চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা। 

পাশাপাশি জাপার প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন ও লিয়াকত হোসেন খোকা এমপিও নিজ নিজ এলাকায় জনগণের মাঝে খাবার বিতরণ করছেন।

বাবলা রবিবার দিনব্যাপী তার নির্বাচনী এলাকার কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নিজের ব্যাক্তিগত পক্ষ থেকে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই সময় তার সঙ্গে ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, জাপার কেন্দ্রীয় নেতা মো: মনিরুজ্জামান প্রমুখ।

এছাড়াও তার এলাকায় জাতীয় পার্টির নেতাকর্মীরা চারটি টিমের ভাগ হয়ে কদমতলী থানার ৫৮, ৫৯, ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের প্রায় সাতশ বাড়ীতে গিয়ে সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে তিন কেজি করে চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি আলু, দুইটি সাবান ও একটি করে মাস্ক প্রতিটি সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করেন।

এদিকো অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন।

সকাল থেকে নিজ বাসায় এবং পুরান ঢাকার সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করেন।

তিনি প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও লবন বিতরণ করেন। আগামী ৪ এপ্রিল পর্যন্ত তিনি দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করবেন। 

অন্যদিকে জাপার আরেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা গত ২২ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রতিটি গ্রামে তার নিজের তত্তাবধানে মানুষের মাঝে খাবার বিতরণ করছেন। 

তিনি আজ বারদি ইউনিয়নে নিজ হাতে বিভিন্ন বাড়ীতে গিয়ে খাবার ও ঔষধ বিতরণ করেন।

(ঢাকাটাইমস/২৯মার্চ/বিইউ)