করোনা প্রতিরোধে দেব দিলেন ১ কোটি টাকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১০:৪২

মহামারি করোনা প্রতিরোধে ঘাটালের জনসাধারণের পাশে দাঁড়িয়েছেন সাংসদ ও অভিনেতা দেব। চিকিৎসা পরিষেবায় আরও উন্নতি করতে ১ কোটি টাকা দিয়েছেন তিনি।

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বড় সংকট করোনা সংক্রমণ। যার জেরে প্রায় স্তব্ধ মানব সভ্যতা। ক্রমশ বাড়তে থাকা করোনাভাইরাস রোধে অন্যান্য দেশের মতোই লকডাউন চলছে ভারতেও। এমন ভয়ঙ্কর পরিস্থিতি সামাল দিতে নির্বাচনী কেন্দ্র ঘাটালের জনসাধারণের পাশে দাঁড়ালেন সাংসদ ও অভিনেতা দেব। চিকিৎসার মান বাড়ানোর জন্য ১ কোটি টাকা প্রদান করেছেন।

দেব জানান, রাজ্য এবং বিশ্ব কাঁপছে করোনা ত্রাসে। সংকট থেকে বাঁচার একমাত্র পথ উন্নত চিকিৎসা পরিষেবা। সেই কারণেই ঘাটালের মানুষেরা যাতে সঠিক চিকিৎসা পান, সেকথা মাথায় রেখে এভাবেই পাশে দাঁড়ালেন তিনি।

সাংসদের আরও ইচ্ছে, এই অর্থে গড়া হোক আরও কোয়ারান্টাইন সেন্টার, আইসোলেশন ওয়ার্ড সেখানকার হাসপাতালে। একই সঙ্গে বিতরণ করা হোক মাস্ক,স্যানিটাইজার। যাতে সবাই সুস্থ থেকে একসঙ্গে লড়তে পারেন রোগের বিরুদ্ধে।

প্রসঙ্গত, এর আগে আরও দুই সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানও তাঁদের নির্বাচনী এলাকার মানুষদের পাশে দাঁড়িয়েছেন। বিতরণ করেছেন মাস্ক, স্যানিটাইজার।

ঢাকাটাইমস/৩০মার্চ/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :