এলাকার অসহায়দের পাশে হিরো আলম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১১:৪৯

অভিনয়ের মতো বাস্তবেও হিরোগিরি দেখিয়ে অনেকদিন বাদে আবার খবরের শিরোনামে ইউটিউব ও ফেসবুকের আলোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। রবিবার বগুড়ায় নিজ এলাকা শেরপুর ও নন্দীগ্রামের ৫০০ দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, তেল লবণসহ অন্যান্য নিত্যপণ্য বিতরণ করেছেন তিনি। করোনার জেরে যাদের কাজকর্ম বন্ধ।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমার খুব একটা সামর্থ নেই। যা পেরেছি করেছি। আমি চাই, সমাজের বিত্তবানরা যার যার এলাকার মানুষের সাহায্যে এগিয়ে আসুক। তাদের উদ্দেশে আমি বলতে চাই, আপনারা তো অনেক আয়, ইনকাম করেন কিন্তু মানুষের উপকারে তো আসেন না। আল্লাহ সুযোগ করে দিয়েছেন এখন সবাই এগিয়ে আসুন।’

তিনি আরও বলেন, ‘আমি সামান্য মানুষ হতে পারি কিন্তু অসহায় মানুষদের দুঃখ বুঝি। কারণ আমিও দরিদ্র পরিবার থেকে উঠে এসেছি। এখন হয়তো আল্লাহ কিছুটা দিয়েছেন। সেই সামর্থ অনুযায়ী আমি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি এমপি পদে দাঁড়িয়েছিলাম মানুষের সেবা করার জন্য। নির্বাচিত হইনি, তাই বলে মানুষের পাশে থাকবো না, তা তো হতে পারে না।’

নিজ খরচে কিছু কৌতুক ও মিউজিক ভিডিও বানিয়ে, সেগুলোকে ইউটিউব ও ফেসবুকে ছেড়ে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছিলেন হিরো আলম। তিনি আরও বেশি আলোচনায় আসেন গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার একটি আসন থেকে সতন্ত্র প্রার্থী হিসেবে এমপি পদে নির্বাচন করে। যদিও জিততে পারেননি।

এরপর থেকেই নিজেকে কিছুটা আড়ালে নিয়ে যান হিরো আলম। সেই আড়াল ভেঙে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আবার তিনি আলোচনায়। নিজে মানুষদের সাহায্য করে দেশের বিত্তবানদেরও অনুরোধ জানিয়েছেন যার যার এলাকার মানুষের পাশে দাঁড়াতে। তারা কি সাড়া দেবে হিরো আলমের ডাকে?

ঢাকাটাইমস/৩০মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :