নোয়াখালীতে গণপিটুনিতে আহত সিএনজি চালকের মৃত্যু

প্রকাশ | ৩০ মার্চ ২০২০, ১৫:০৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে গণপিটুনিতে আহত এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত সিএনজি চালক চাষীরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড দক্ষিণ পোরকরা গ্রামের খাশের বাড়ির নজির আহমদের ছেলে রফিকুল ইসলাম সুমন (২২)।

স্থানীয়রা জানায়, গত শনিবার রাতে পোরকরা গ্রামের এক সিএনজি চালক যাত্রী নিয়ে বোগাই গ্রামের দিকে যাচ্ছিলেন। সিএনজিটি কাবিলপুর উত্তরপাড়া পার হওয়ার সময় এক পথচারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে যাত্রী নামিয়ে ফেরার পথে কাবিলপুর উত্তরপাড়ার লোকজন তাকে আটক করে রাখে। খবর পেয়ে দক্ষিণ পোরকরা গ্রাম থেকে কয়েকজন সিএনজি চালকসহ একদল যুবক কাবিলপুর উত্তরপাড়ায় যায়। এসময় স্থানীদের সঙ্গে তর্কবিতর্ক করে আটক ওই চালককে নিয়ে আসে তারা।

এ ঘটনার জেরে রবিবার সন্ধ্যায় দক্ষিণ পোরকার গ্রামের রফিকুল ইসলাম সুমনসহ একদল যুবক কাবিলপুর উত্তরপাড়া গিয়ে স্থানীয়দের ওপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় স্থানীয় মসজিদে ডাকাত এসছে বলে মাইকিং করা হলে এলাকাবাসী একত্র হয়ে হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে গেলেও সুমনকে আটক করে গণপিটুনি দেয় তারা। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মসজিদের পাশের সড়কের পাশে অচেতন অবস্থায় সুমনকে দেখতে পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/৩০মার্চ/পিএল