কুমিল্লায় গৃহকর্মীকে ধর্ষণের মামলায় দুজন গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ১৮:০১

কুমিল্লায় এক গৃহকর্মীকে কাজের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ ও নির্যাতনের মামলায় প্রধান আসামিসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। কুমিল্লার সদর উপজেলার বলরামপুর থেকে অভিযুক্ত আনিছ (২৮) এবং এইক উপজেলার বারপাড়া পশ্চিমপাড়া নিজ বাড়ি থেকে আনিছের সহযোগী জাবেদকে (৩০) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন উপজেলার বারপাড়া (পশ্চিম পাড়া) গ্রামের বাসিন্দা। সোমবার দুপুরে কুমিল্লা র‌্যাব ১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা গৃহকর্মীকে ধর্ষণ এবং নির্যাতনের কথা স্বীকার করেন।

আসামিদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গত ২৬ মার্চ সন্ধ্যায় আনিছ ও জাবেদের অন্যান্য সহযোগীদের সহায়তায় গৃহকর্মীকে কাজের কথা বলে ডেকে এনে মারধর করে এবং তার কাছে থাকা মোবাইল ফোন কেড়ে নেয়। পরবর্তীতে জাবেদ এবং সহযোগীদের সহায়তায় আনিছ জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামের ইয়াছিনের ঘরে নিয়ে ধর্ষণ করে।

নির্যাতন শেষে ধর্ষক আনিছ এবং জাবেদ ও তাদের অন্যান্য সহযোগীরা গৃহকর্মীকে ঘটনার বিষয়ে আইনের আশ্রয় না নেওয়ার জন্য প্রাণনাশসহ বিভিন্নভাবে ভয় দেখিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরদিন ২৭ মার্চ ধর্ষণের শিকার গৃহকর্মীর ভাই কুমিল্লা কোতয়ালি মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেন।

কুমিল্লা র‌্যাব ১১-সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, গ্রেপ্তার আসামিদের কুমিল্লা কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/কেএম/৩০মার্চ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :