করোনা তল্লাশির নামে কিশোরীকে অপহরণ, ধর্ষণ

প্রকাশ | ৩০ মার্চ ২০২০, ১৮:১৯

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাভাইরাসের তল্লাশির কথা বলে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে ১৪ বছর বয়সী এক কিশোরীকে তুলে নিয়ে গণধর্ষণ করেছে পাঁচ বখাটে। রবিবার রাত ৩টার দিকে জামালপুরে সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের জালালের চর রোহেলি গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার সকালে ঝিনাই নদীর পাড়ে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে এলাকাবাসী।

দুপুরে শিশুটিকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার শিশুটির স্বাস্থ্য পরীক্ষা হওয়ার কথা রয়েছে। এ ঘটনায় রাশেদুল ইসলাম পুষন ও মিজানসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে মামলা হয়েছে। মিজান (২০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান।

ধর্ষণের শিকার শিশুটির বাবা বলেন, শনিবার রাত ৩টার দিকে করোনা ভাইরাসের জন্য পুলিশ পরিচয়ে তল্লাশি করতে দরজা খুলতে বলে। দরজা খুলে দেখি পাঁচজনের দল। প্রথমে তারা পানি খেতে চায়। পানি এনে দিলে শিশুটির হাত ধরে জোরজবরধস্তি শুরু করে। বাধা দিলে বাবার গলায় ধারালো ছুড়ি ধরে মাকে মারধর করে তুলে নিয়ে যায় ঝিনাই নদীর ওপারে। সেখানে পাঁচজন মিলে দলবেঁধে ধর্ষণ  করে ফেলে রেখে যায়। পাঁচজনের মধ্যে একই গ্রামের আবু বক্করের ছেলে পুষন ও তার বন্ধু টগার চরের মিজানকে চিনতে পারি।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান জানান, ধর্ষিতার বাবা বাদী হয়ে জামালপুর সদর থানায় মামলা করেছেন। মিজান নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সোমবার ধর্ষিতা শিশুটির স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করা হবে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, ব্যাপারটি খুবই দুঃখজনক।  দেশের এই দুঃসময়ে পুলিশের নাম ব্যবহার করে করোনা তল্লাশি নামে যারা অপরাধ করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/কেএম)