নোয়াখালীতে সিএনজিচালক হত্যার অভিযোগে আটক ১০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২০, ২০:২২ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ২০:১৯

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে গণপিটুনিতে সিএনজিচালক রফিকুল ইসলাম সুমন নিহতের ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকালে নিহতের বাবা নজরুল ইসলাম ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০-৩২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের মধ্যে পাঁচ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত শনিবার রাতে পোরকরা গ্রামের এক সিএনজি চালক যাত্রী নিয়ে বোগাই গ্রামের দিকে যাচ্ছিলেন। সিএনজিটি কাবিলপুর উত্তরপাড়া পার হওয়ার সময় এক পথচারীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে যাত্রী নামিয়ে ফেরার পথে কাবিলপুর উত্তরপাড়ার লোকজন তাকে আটক করে রাখে। খবর পেয়ে দক্ষিণ পোরকরা গ্রাম থেকে কয়েকজন সিএনজি চালকসহ একদল যুবক কাবিলপুর উত্তরপাড়ায় যায়। এসময় স্থানীদের সঙ্গে তর্কবিতর্ক করে আটক ওই চালককে নিয়ে আসে তারা।

এ ঘটনার জেরে রবিবার সন্ধ্যায় দক্ষিণ পোরকার গ্রামের রফিকুল ইসলাম সুমনসহ একদল যুবক কাবিলপুর উত্তরপাড়া গিয়ে স্থানীয়দের ওপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় স্থানীয় মসজিদে ডাকাত এসছে বলে মাইকিং করা হলে এলাকাবাসী একত্র হয়ে হামলাকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে গেলেও সুমনকে আটক করে গণপিটুনি দেয় তারা।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মসজিদের পাশের সড়কের পাশে অচেতন অবস্থায় সুমনকে দেখতে পেয়ে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সোমবার ভোরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঢাকাটাইমস/৩০মার্চ/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :