খাদ্য সামগ্রী নিয়ে খেটে খাওয়া মানুষের পাশে সায়মন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২০, ২০:৪৫ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ২০:৪০

করোনার করাল গ্রাসে বিশ্ব এখন মহাসঙ্কটে। এই মহামারি করোনাভাইরাসের ছোবল থেকে বিশ্ব কবে মুক্তি পাবে এখনো কেউ জানে না। করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। কিন্তু যাদের একদিন কাজ না করলে পেটে আহার জুটে না তাদের অবস্থা একেবারেই করুণ। তাদের পাশে এখন সামর্থ্যবানদের এগিয়ে আসতে হবে। মানবিকতার হাত বাড়িয়ে দিতে হবে। অনেকেই সাহায্য করছেন।

এই সঙ্কটময় মুহুর্তে খেঁটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়ক সায়মন সাদিক। তিনি তার সামর্থ্যনুযায়ী খাদ্য সামগ্রী দিচ্ছেন। চাল, ডাল,আলু, পেয়াজ, তেল, লবণ ও সাবান নিয়ে একটি প্যাকেট তৈরি করে অসহায় মানুষের হাতে তুলে দেন।

নায়ক সায়মন বলেন, ‘আমি মধ্যবিত্ত, আমার সামর্থ আমি জানি। মন চায় খেটেখাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ কম। ঐ যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যায়! আমার যতোটুকু সামর্থ আছে, তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই ও বন্ধুদের সহযোগিতায়,আমরা চেষ্টা করেছি কিছু খেটেখাওয়া মানুষকে সহযোগিতা করার।’

সায়মন বলেন, ‘আমার মতো আপনিও হয়তো একা পারবেন না, কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই, বন্ধু আছেন। যাদের কল্যাণে আমাদের পাশের দরিদ্র মানুষদের অন্তত ৪/৫ দিনের নিত্যপ্রয়োজনীয় জিনিস ও খাবারের ব্যবস্থা হবে। আসুন তাদের জন্য মানবিকতার হাত বাড়িয়ে দেই।’

তিনি আরও জানান, আমার এই ক্ষুদ্র প্রয়াসকে যারা মোটামুটি বড় করতে সাহস দিয়েছেন, তাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ। এই করোনা ভাইরাস ইন-শা-আল্লাহ্ থাকবে না। থাকবে আমাদের কর্ম। মনে পাব শান্তি।

তাই আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগিতার হাত বাড়িয়ে দেই এই সাধারন মানুষদের জন্য।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

ঢাকাটাইমস/৩০মার্চ/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :