‘ছুটি না দেয়ায়’ পোশাক কারখানায় আগুন দেয়ার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২০, ২২:৪২ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২০, ২২:১৫

করোনাভাইরাসকে কেন্দ্র করে সরকার ঘোঘিত ১০ দিনের ছুটির ঘোষণা দিলেও নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় শ্রমিকদের ‘ছুটি না দেয়ায়’ ওই কারখানায় আগুন লাগানোর অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে মাহফুজুর রহমান (৩০) নামে এক শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জে নিট কনর্সান গ্রুপ নামে একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার সকালে ওই পোশাক কারখানার কাটিং ম্যানেজার আনসার আলী সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন। গ্রেপ্তার কারখানা শ্রমিকের নাম মাহফুজুর রহমান (৩০)। তিনি জামালপুর মল্লিকপুর গ্রামের শহীদুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ ও ২৯ মার্চ সিদ্ধিরগঞ্জ গোদনাইলস্থ নিট কনসার্ন গ্রুপ কোম্পানির নবম তলা ফ্লোরের ফেব্রিক্স গোডাউনে আগুন লাগে। আগুনে কোম্পানির প্রায় ১০ টন কাপড় ও আসবাবপত্র পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়।

এদিকে ঘটনার সূত্র অনুসন্ধানে কোম্পানির সিসি টিভির ফুটেজে দেখা যায় ঘটনার কিছুক্ষণ আগে আসামি মাহফুজুর রহমান ঘটনাস্থলের দিকে যায়। বিষয়টি সন্দেহজনক মনে হলে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে মাহফুজুর রহমান পুলিশের কাছে জানায় যে, কারখানা থেকে ছুটি চাওয়ায় পর না দেয়ায় মজার ছলে অজ্ঞাতনামা চার-পাঁচজন আসামির পরস্পর যোগসাজশে এ আগুন দেয়া হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :