চিকিৎসকদের যথাযথ সেবা দেয়ার আহ্বান ইঞ্জিনিয়ার মোশাররফের

প্রকাশ | ৩১ মার্চ ২০২০, ০১:১৪

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুরে কর্মরত চিকিৎসকদের যথাযথ সেবা দেয়ার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। বলেন, ‘আপনাদের জন্য আমার জীবন উৎসর্গ করব। আপনাদের নিরাপত্তার সব ব্যবস্থা করা হয়েছে। আপনাদের জীবনের সুরক্ষার জন্য প্রয়োজনীয় উপকরণ দেয়া হয়েছে, প্রয়োজনে আরো দেয়া হবে। কিন্তু  দায়িত্ব সঠিকভাবে পালন করুন। অসুস্থ রোগীকে সঠিকভাবে সেবা দিন।’

সোমবার সন্ধ্যায় ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সভায় তিনি এ আহ্বান জানান। ফরিদপুরে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধ এবং প্রাদুর্ভাব মোকাবিলায় সার্বিক প্রস্তুতি পর্যালোচনার এ প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় আরো বক্তব্য দেন- পুলিশ সুপার আলিমুজ্জামান, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. খবিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান, ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

সভায় সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান ও সাংবাদিকরা  উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩১এপ্রিল/এলএ)