বিরামপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক কারবারি’ নিহত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২০, ০৯:৫১ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ০৮:২৪
ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুরে গুলিতে এক মাদক কারবারি নিহত হয়েছেন। মাদকদ্রব্য উদ্ধার করতে যাওয়া পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের সময় মাদক কারবারিদের কারোও গুলিতে তিনি নিহত হয়েছেন বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীটির। আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা, একটি ধারালো হাসুয়া, দুটি বড় চাকু ও ১শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বলে জানিয়েছেন বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান।

মঙ্গলবার ভোরে বিরামপুর পৌরশহরের মিরপুর এলাকার মাঠের পাশে একটি বাগানে এইবন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ওসি মনিরুজ্জামান বলেন, ভারতের সীমান্ত এলাকা থেকে একদল মাদক কারবারি মাদকের চালান আনছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেয় পুলিশের একটি দল। বিষয়টি বুঝতে পেরে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। একপর্যায়ে মাদক কারবারিদের গুলিতে একজন নিহত হয়। তার নাম জানা যায়নি।

ওসি আরও জানান, মাদক কারবারিদের গুলিতে পুলিশের এএসআই নিরঞ্জন রায়, এএসআই মো. শাহাজাহান ও কনস্টেবল মো. দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/৩১মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :