১০০০ পরিবারকে সহায়তা দেবে মিষ্টির টিম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১২:২০

করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে যাচ্ছে সারাবিশ্ব। বাংলাদেশের মানুষও ভাইরাসের কারণে এখন ঘরবন্দি। দিনমজুররা পড়েছেন বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এমন দুর্দিনে সেই সব দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে আসছে সরকার এবং অনেক বেসরকারি প্রতিষ্ঠান। ব্যক্তি উদ্যোগেও চলছে সহায়তা কার্যক্রম। এগিয়ে আসছেন ঢাকাই সিনেমার তারকারাও।

এবার করোনায় ক্ষতিগ্রস্ত অসচ্ছল মানুষদের পাশে দাঁড়াচ্ছেন চিত্রনায়িকা ও ডাক্তার মিষ্টি জান্নাত। এই অভিনেত্রী ও তার টিম ‘বিং হিউম্যান ডক্টর গ্রুপ’-এর সদস্যরা মিলে এক হাজার পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন। বুধবার থেকে তারা ঢাকা ও খুলনা শহরের আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাবার বিতরণ করবেন।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘আমরা খুঁজে খুঁজে দরিদ্র মানুষদেরকেই সহায়তা করব। যাতে প্রকৃত ভুক্তভোগীদের উপকার হয়। করোনাভাইরাসের কারণে সবাই ঘরে আটকে আছেন। বিশেষ করে যারা দিন আনে দিন খায়, তারা পড়েছেন বিপদে। তাদের সহায়তা করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।’

এদিকে স্বল্প আয়ের শিল্পী কলাকুশলীদের জন্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে চাল,ডাল হস্তান্তর করেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এছাড়া রাজধানীর শাহবাগে সাধারণ মানুষের মাঝে মাস্ক, গ্লাভস, সাবানসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন তিনি।

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে মিষ্টি বলেন, ‘আমরা না হয় কোনোভাবে দিন কাটালাম, কিন্তু যারা দিন আনে দিন খায় তাদের কী হবে? সবার উচিত, দেশের এমন পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। তাদের একটু সাহায্যে বেঁচে যাবে অসংখ্য পরিবার।’

মিষ্টি জান্নাতের একটি ফ্যাশন হাউস ও একটি রেস্টুরেন্ট রয়েছে। করোনার কারণে সেই দুইটা প্রতিষ্ঠানই এখন বন্ধ। এই দুই প্রতিষ্ঠানে কর্মরত ২৫ জন কর্মচারীকে নায়িকা অগ্রিম বেতন দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

ঢাকাটাইমস/৩১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :