করোনায় আরও এক মার্কিন গায়কের মৃত্যু

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১২:৫১

মাত্র দুইদিনের ব্যবধানে মরণঘাতি করোনাভাইরাসের থাবায় মারা গেলেন আরও এক মার্কিন সংগীতশিল্পী। বুধবার সকালে মারা যাওয়া এই শিল্পীর নাম অ্যালান মেরিল। অ্যালান ছিলেন একাধারে গায়ক, গীতিকার, গিটারিস্ট, অভিনেতা ও মডেল। আবার তিনি ব্রিটিশ ব্যান্ডদল ‘দ্য অ্যারোস’-এর গীতিকার এবং ভোকালও ছিলেন।

বহু প্রতিভাধর অ্যালান মেরিলের মৃত্যুর খবরটি সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেন তার মেয়ে লরা মেরিল। তিনি ফেসবুকে লেখেন, ‘আমি ঘুমানোর চেষ্টা করছি। কিন্তু পারছি না। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ সকালে আমার বাবা মারা গেলেন। সবকিছু কেমন খালি খালি লাগছে।’

কিছুদিন আগেও তিনি নতুন একটা অ্যালবামের জন্য তার ৬৯ বছর বয়সী বাবার পোর্ট্রেট ছবি তোলেন বলে লা মেরিল জানান। সে সময় অ্যালান মেরিলের ঠাণ্ডা লেগেছিল বলে তিনি জানান। সেটিকে তারা বিশেষ পাত্তা দেননি।

লরা লেখেন, ‘আপনাদের পরিবারের কারও কিছু হলে দয়া করে অবহেলা করবেন না। মানুষ ভয়ংকরভাবে মারা যাচ্ছে। যে কেউ করোনায় আক্রান্ত হতে পারে। সময়টা খুব খারাপ। আমরা সম্ভবত স্বাভাবিক নিয়মে শেষক্রিয়া সম্পন্ন করতে পারব না। আমিও দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে থাকব। আপনারা খুব সতর্ক থাকবেন।’

এর আগে রবিবার করোনায় আক্রান্ত হয়ে মারা যান মার্কিন গায়ক জো ডিফি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই শিল্পী জানিয়েছিলেন যে, তিনি করোনায় আক্রান্ত। তার পরই ডিফির অবস্থা সঙ্কটজনক হতে শুরু করে। অবশেষে রবিবার না ফেরার দেশে চলে যান জনপ্রিয় এই মার্কিন কান্ট্রি সিঙ্গার।

ঢাকাটাইমস/৩১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :