ধামইরহাটে কর্মহীন মানুষের পাশে পৌর মেয়র

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১৫:৩৬

ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন তিনি। এছাড়াও সামাজিক বিভিন্ন সংগঠনগুলোও সহযোগিতা করছে ।

মঙ্গলবার সকাল ৯টা থেকে ধামইরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪২০টি পরিবারের কর্মহীনদের মাঝে চাল, মসুর ডাল, সয়াবিন তৈল, সাবান ও লবন বিতরণ কাজের উদ্বোধন করেন ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী। প্রতিটি ওয়ার্ডে এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, খাজা ময়েন উদ্দিন, পৌর আওয়ামী লীগ সম্পাদক কাউন্সিলর মুক্তাদিরুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক শাজাহান আলী প্রমুখ।

অন্যদিকে পৌর সদরের আমাইতাড়া বণিক সমিতির উদ্যোগে ছিন্নমুল ব্যবসায়ী ও পথচারীদের চাল, ডাল, লবন, আলু, তৈল ও সাবান বিতরণ করেন বনিক সমিতির সভাপতি জহুরুল ইসলাম ও সম্পাদক বেলাল হোসেন। এ সময় সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম ও কোষাধ্যক্ষ এবাদত উপস্থিত ছিলেন।

এছাড়াও গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ও প্রবীণ সমাজসেবক মফিজ উদ্দিনের উদ্যোগে পিড়লডাঙ্গা গ্রামের ৩০০ পরিবারের প্রত্যেককে সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে এবং পুরো গ্রামে জীবানুনাশক স্প্রে করা হয়েছে। এ সময় সিনিয়র সাংবাদিক এম এ মালেক, ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান কলম, প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, ইউপি সদস্য মিজানুর রহমান, সমাজসেবক মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্যক্তিগত উদ্যোগে পৌর মেয়র আমিনুর রহমানের এই উদ্যোগে সাধুবাদ জানিয়ে সারা বিশ্ব ও বাংলাদেশের এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে দরিদ্র ও কর্মহীনদের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন এলাকার সুশীল সমাজের নেতারা।

(ঢাকাটাইমস/৩১মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :