বাংলাদেশ সফরের সম্ভাবনা দেখছেন না অজি অধিনায়ক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১৬:৫৮

করোনাভাইরাসের কারণে এখন থমকে আছে গোটা বিশ্ব। অন্যান্য অনেক কার্যক্রমের মতো থেমে আছে ক্রীড়াঙ্গনও। করোনাভাইরাসের যেভাবে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে তাতে কবে নাগাদ বিশ্ব আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে তা বলা মুশকিল।

আগামী জুনে টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু এই সফর না হওয়ারই সম্ভাবনা দেখছেন অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক টিম পেইনে।

টিম পেইনে বলেছেন, ‘এই মুহূর্তে আমার মনে হয় না বাংলাদেশ সফর হবে, বিশেষ করে জুন মাসে। আর এটা বলার জন্য নিশ্চয়ই আইনস্টাইন হতে হবে না। তবে সিরিজ বাতিল হোক বা পিছিয়ে দেয়া হোক, এখনই এ ব্যাপারে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। কিন্তু এখানে দুইটি টেস্ট খেলা হবে এবং তা না হলে আমরা খুব মিস করব।’

তিনি আরো বলেছেন, ‘আমার মনে হয়, হয়তো কিছু সিরিজ বাতিল হবে, কিছু সামনে এগোবে অথবা কিছু সিরিজ স্থগিত করে পরিস্থিতি পর্যবেক্ষণ করে যেতে হবে। টেস্ট চ্যাম্পিয়নশিপের সব খেলা শেষ করার জন্য টানা পাঁচ সপ্তাহও মাঠে থাকা লাগতে পারে খেলোয়াড়দের।’

এর আগে ২০১৭ সালে বাংলাদেশ সফরে এসে দুইটি টেস্ট ম্যাচ খেলেছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সেই সিরিজে বাংলাদেশ একটি ম্যাচে অজিদের পরাজিত করেছিল। সিরিজটি ১-১ ড্র হয়েছিল।

(ঢাকাটাইমস/৩১ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :