গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, দেবর আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ১৮:৫৪

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভায় সেলিনা আক্তার (৩১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের দেবর সালাউদ্দিনকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে গৃহবধূর বাবার বাড়ির লোকজন।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে বলে জানান ওসি।

নিহত সেলিনা আক্তার পৌরসভার পাপুয়া গ্রামের নূর হোসেন মাস্টার বাড়ির আলমগীর হোসেনের স্ত্রী ও কালিকাপুর এলাকার জব্বার মিয়ার মেয়ে। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে পারিবারিকভাবে পাপুয়া গ্রামের আলী মিয়ার ছেলে প্রবাসী আলমগীর হোসেনের সাথে সেলিনার বিয়ে হয়। ১ বছর আগে বিদেশ থেকে দেশে আসেন আলমগীর। দেশে আসার পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ চলতে থাকে।

মঙ্গলবার সকালে আলমগীর মোবাইলে তার শ্বশুরবাড়ির লোকজনকে জানান সেলিনা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে সেলিনার বাবার পরিবারের লোকজন হাসপাতাল গিয়ে সেলিনার লাশ দেখতে পান। এসময় হাসপাতালে থাকা আলমগীরের ছোট ভাই সালাউদ্দিনকে আটক করে পিটুনি দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও সালাউদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহতের মা পেয়ারা বেগম অভিযোগ করে বলেন, আলমগীর বিদেশ থেকে আসার পর থেকে একাধিকবার সেলিনাকে মারধর করেছে। গত দুই দিন যাবত সেলিনাকে খাবারও দেয়নি। আলমগীর সেলিনাকে পিটিয়ে হত্যা করে হাসপাতালে লাশ রেখে পালিয়ে গেছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার সকালে লাশ মর্গে পাঠানো হবে। নিহতের পরিবার ও স্থানীয় লোকজনের মতে আলমগীর সেলিনাকে মারধর এবং গত দু’দিন কোন খাবার দেয়নি। মঙ্গলবার সকালে সেলিনার পেটে ব্যথা উঠলে তাকে হাসপাতাল নিয়ে আসলে সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। নিহতের দেবর আটক থাকলেও অভিযুক্ত আলমগীর পলাতক রয়েছে। অভিযুক্ত আলমগীরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :