করোনা প্রতিরোধে কাজ করা সকলকে ধন্যবাদ: রুবেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ২০:১১

প্রাণঘাতি করোনাভাইরাসের বিপক্ষে যারা লড়াই করছেন তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন বাংলাদেশের ডানহাতি পেসার রুবেল হোসেন। ডাক্তার, নার্স, চিকিৎসা, স্বাস্থ্যসেবাকর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও পুলিশ বাহিনী এই করোনাভাইরাসের বিপক্ষে যদ্ধে সবচেয়ে বড় ভূমিকা রাখছে বলে মনে করেন রুবেল।

তাই এসব পেশার মানুষের প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে একটি ছবি দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন রুবেল।

স্কেচ করা ছবিটিতে দেখা যাচ্ছে, একপাশে কোনো এক বাহিনীর সদস্য মানুষকে ঘরে থাকতে বাধ্য করছেন। আর ছবির আরেক পাশে এক স্বাস্থ্যসেবা কর্মী করোনা ভাইরাসকে দূর সড়ানোর চেষ্টা করছেন।

ছবিটির ক্যাপশনে রুবেল লিখেছেন-

‘শ্রদ্ধার সাথে সম্মান জানাই, যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে তার নিজের পরিবার সন্তান এর কথা না ভেবে দেশের কথা চিন্তা করে যারা করোনাভাইরাসের মোকাবেলা করছেন। বাংলাদেশের মানুষ সারা জীবন আপনাদের মনে রাখবে ইনশাআল্লাহ। সেলুট জানাই প্রতিটি ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য, সরকারি কর্মকর্তা এবং সর্বস্তরের মানুষদের যারা নিঃস্বার্থ ও অক্লান্ত পরিশ্রমে দেশের এই সংকটময় মুহূর্তেক কাটিয়ে তোলার চেষ্টা করছেন। দেশের জন্য তাদের এই সেক্রিফাইস তখনই সার্থক হবে যখন আমরা প্রয়োজনীয় সর্তকতা নির্দেশনা মেনে চলব। তাই আসুন সবাই নিজ নিজ বাসায় থাকি এবং সতর্ক থাকি।’

(ঢাকাটাইমস/৩১ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :