খেলা দেখার স্বাধীনতা ফিরে পেতে ঘরেই থাকুন: মাশরাফি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২০, ২১:০৩ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২০, ২০:২৫

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে থমকে আছে বিশ্ব ক্রীড়াঙ্গন। মাঠে ফিরতে মুখিয়ে আছেন খেলোয়াড়রা। খেলোয়াড়দের দুর্দান্ত নৈপুণ্য দেখতে অস্থির হয়ে আছে ক্রীড়াপ্রেমীরাও। এই ভাইরাসকে সফলতার সাথে মোকাবেলা করে খেলা দেখার স্বাধীনতা ফিরে পেতে হলে সকলকে ঘরে থাকার অনুরোধ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ক্রিকেটপ্রেমীদের ঘরে থাকার অনুরোধ করেন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মাশরাফি। নিজের অফিসিয়াল ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘খেলা দেখার স্বাধীনতা যদি আবার ফিরে পেতে চাই, এখন তাহলে সব থেকে ভালো কিন্তু ঘরে থাকাটাই।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের প্রতি অনুরোধ করার পাশাপাশি ব্যক্তিগত ও সকলকে সাথে নিয়ে অসহায়-দুস্থ মানুষদের পাশে সাহায্যে এগিয়ে এসেছেন মাশরাফি। জাতীয় দলের ২৭ ক্রিকেটার নিজেদের এক মাসের বেতনের অর্ধেক টাকা অনুদান হিসেবে দান করছেন। এর মধ্যে মাশরাফিও আছেন।

এছাড়া একজন সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব যথাযথ পালন করছেন মাশরাফি। নড়াইল-২ আসনের প্রতিনিধি হয়ে নিজের তহবিল থেকে প্রায় ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন এবং চিকিৎসক-নার্সদের জন্য ৫০০ পিপিই দিয়েছেন মাশরাফি।

(ঢাকাটাইমস/৩১ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :