সোনাইমুড়ীতে দুই পরিবারের ৬ জন আইসোলেশনে

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৩:০৯

করোনাভাইরাস (কোভিড-১৯) সন্দেহে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের দুটি পরিবারের ছয় সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে। এদের মধ্যে রয়েছে আড়াই বছর বয়সী এক শিশু, আট মাস বয়সী এক শিশু, তের বছর বয়সী এক শিশু, ত্রিশ বছর বয়সী একজন পুরুষ, তেইশ বছর বয়সী এক যুবতী ও পঞ্চাশ বছর বয়সী এক মহিলা।

উপজেলা প্রশাসন থেকে আইসোলেশনে থাকা রোগীদের বাড়ি দুটি লকডাউন ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল বাড়ি দু’টি লকডাউন ঘোষণা করেন।

এর আগে মঙ্গলবার রাতে সর্দি ও জ্বর নিয়ে শিশুসহ ছয়জনের উপসর্গগুলো দেখে তাদের সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিদের দেওয়া তথ্যের ভিত্তিতে সরকারি অ্যাম্বুলেন্স পাঠিয়ে ছয়জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের সবার সর্দি ও জ্বর ছিল। বর্তমানে শিশুরা ছাড়া বাকিদের অবস্থা ভালো।

তিনি আরও জানান, গত কয়েকদিন আগে অসুস্থরা একজন দুবাই প্রবাসী আত্মীয়ের সংস্পর্শে এসেছিলেন। এরপর থেকে জ্বরে ভূগলেও তারা তথ্য গোপন করে সুস্থ হওয়ার চেষ্টা করেছিলেন। ভর্তিকৃত সবার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বিকালে চট্টগ্রামে পাঠানো হবে।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল জানান, অসুস্থদের বাড়ি দুটি লকডাউন ঘোষণা করে প্রশাসনের নজদারিতে রাখা হয়েছে। একই সাথে এলাকায় সর্তকর্তামূলক মাইকিং করা হয়েছে।

ঢাকাটাইমস/১এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :