জামালপুরে জমি নিয়ে বিরোধ, যুবককে পিটিয়ে হত্যা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২০, ১৫:০২ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৪:১০

জামালপুরের মেলান্দহে জমি নিয়ে বিরোধে শফিউর আলম ওরফে মুছা নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় ১২ জনকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ জানিয়েছে, উপজেলার তেলীপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের পুত্র মহিদুল ইসলামের সঙ্গে প্রতিবেশী দরবার মণ্ডলের পুত্র আলাল উদ্দিনের তার ভাইদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে দরবারে মণ্ডলের পুত্র আলাল উদ্দিন তার ভাই ও চাচাতো ভাইদের নিয়ে মহিদুলদের ক্রয়কৃত জমিতে জোর করে ঘর উঠাতে যায়। খবর পেয়ে মহিদুল, শহিদুল, ওবায়দুল ও শফিউল তার পরিবারের অন্য লোকরা বাঁধা দিতে যায়। এসময় প্রতিপক্ষ আলাল উদ্দিনের লোকজন তাদের উপর হামলা চালিয়ে মারপিট করে। এসময় এলোপাতাড়ি মারধরে মহিদুলসহ অন্যরা দৌড়ে বাড়িতে আসার সময় প্রতিপক্ষের লাঠির আঘাতে শফিউল আলম মাটিতে লুটিয়ে পড়ে। পরে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে চলে যায়। পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় শফিউলকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে মারা যায় শফিউল।

এই হত্যার ঘটনায় নিহতের ভাবী রুমানা ইসলাম বাদী হয়ে ছামিউল ইসলাম বেলু, তার পুত্র রমজান আলী, দরবার মণ্ডলের পুত্র আলাল উদ্দিনসহ ১২ এবং অজ্ঞাত আরও ৫/৬ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

মেলান্দহ থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, মামলা গ্রহণ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :