করোনা: দোকান খোলার অজুহাতে ব্যবসায়ীকে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২০, ১৮:১২ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৮:০৩

পূর্ব শত্রুতার জের ধরে করোনাভাইরাস ইস্যুতে দোকান খোলার অজুহাতে শরীফ হোসেন (৩০) নামে এক দোকানিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগে এ ঘটনা ঘটে। নিহত শরীফ নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকার আলাল মাতবরের ছেলে এবং আদর্শ নগর এলাকায় ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানিয়েছেন, দেওভোগ আদর্শনগর এলাকায় ইলেক্ট্রনিক্সের দোকানদার ছিলেন শরীফ হোসেন। বুধবার তিনি দোকান খুলেন। এতে স্থানীয় সন্ত্রাসীরা করোনাভাইরাসে দোকান খুলে রাখায় বন্ধ করতে বলে। এ নিয়ে শরীফের সঙ্গে সন্ত্রাসীদের তর্ক বিতর্কের এক পর্যায়ে শরীফকে ছুরিকাঘাত করে। তবে পূর্ব শত্রুতার জের ধরেই করোনা ইস্যুর অযুহাত দেখিয়ে সন্ত্রাসীরা বিবাদে জাড়ায় বলে জানিয়েছে নিহতের পরিবার।

নিহত শরীফের মামাতো ভাই আল আমিন জানান, কয়েকমাস আগে দেওভোগের সন্ত্রাসী শাকিল, লালন, লিমন নামে কয়েকজনের সঙ্গে শরীফের ঝগড়া হয়। পরে সেটা সবাই মিলে মিটমাট করে দেয়। কিন্তু তিন দিন আগে ওরা শরীফের দোকানের দরজা ভাঙচুর করেছে। আবারো আজকে যখন শরীফ দোকানে বসা ছিল তখন দোকানে এসে ওরা রাগারাগি শুরু করে। এরপর ওদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ওরা শরীফরে পেটে ছুরিকাঘাত করে। ওরা এমন একটা কাজ করার পূর্ব প্রস্তুতি নিয়ে আসছিল।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, পশ্চিম দেওভোগের আদর্শনগর এলাকায় যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :