গফরগাঁওয়ে স্ত্রী হত্যার অভিযোগ

প্রকাশ | ০১ এপ্রিল ২০২০, ২০:৪৪

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বুধবার উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামে। এ ঘটনার পর থেকে স্বামী শাহীন মিয়া ওরফে সাধু পলাতক রয়েছেন।

নিহত গৃহবধূর নাম জেসমিন বেগম (৪১)। তিনি গফরগাঁও পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের মৃত আতস আলী ফকিরের মেয়ে।

খবর পেয়ে পুলিশ দুপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গফরগাঁও পৌরসভার ৮নং ওর্য়াডের শিলাসী গ্রামের মৃত আতস আলী ফকিরের মেয়ে জেসমিন বেগমের সাথে উপজেলার রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের শাহীন মিয়া ওরফে সাধুর বিয়ে হয়। তাদের ২৫ বছরের দাম্পত্য জীবনে জেসমিন তিন সন্তানের মা হয়েছেন। জেসমিনের স্বামী শাহীন দীর্ঘদিন বিদেশে ছিলেন। গত বছর দুই-তিন আগে তিনি দেশে ফেরেন। এরপর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এর জের ধরে সকালে স্বামী শাহীন স্ত্রী জেসমিনকে শ্বাসরোধে হত্যা করেন বলে অভিযোগ উঠে।

নিহত জেসমিনের স্বজন পৌরসভার ৮নং ওয়ার্ড আ.লীগের সভাপতি কামরুল ইসলাম জানান, শাহীন মিয়া বিদেশ থেকে দেশে ফিরেই দ্বিতীয় বিয়ে করার অনুমতি জন্য জেসমিনকে নির্যাতন করত। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে জেসমিন প্রায়ই তার বাবার বাড়ি চলে আসতেন। কিন্তু ছেলে মেয়েদের অনুরোধে আবার স্বামীর সংসারে ফিরে যেতেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার জানান, নিহতের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- জেসমিনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)