জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বগুড়ায় শিশুর মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ২১:৩১

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়া ১৩ বছর বয়সী এক শিশু মারা গেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় শিশুটির মৃত্যু হয়। শিশুটিকে তার বাবা-মা বুধবার দুপুরে আইসোলেশন ইউনিটে ভর্তি করেন।

হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. শফিক আমিন কাজল ঢাকা টাইমসকে জানান, শিশুটির বাড়ি গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নে। শিশুটির পরিবার থেকে জানতে পেরেছি, বেশ কিছুদিন যাবৎ শিশুটির পায়ে ব্যথা ছিল। পা ফুলে গিয়েছিলো। তারা স্থানীয়ভাবে চিকিৎসা করানোর পর বুধবার সকালে শিশুটিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার শরীরে জ্বর এবং শ্বাসকষ্ট থাকায় দুপুর দেড়টায় শজিমেক থেকে মোহাম্মদ আলী হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। ভর্তির সময় শিশুটির অবস্থা খুবই নাজুক ছিল। তাকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট থাকার কারণে অক্সিজেন দেয়ার পর তার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল ছিল। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারা যায় শিশুটি।

ডাক্তার কাজল আরো বলেন, শিশুটির শরীরে করোনা ভাইরাসের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট থাকায় মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/কেএম) ‍

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :