যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০২০, ১৪:৩২ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৪:২৪

যশোরে বড় আলআমিন (২৪) নামে এক বালি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহরের খড়কী এলাকায় কুপিয়ে জখম করার পর হাসপাতালে নেয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুইজনকে কুপিয়ে জখম করা হয়।

নিহত আলআমিন খড়কী এলাকার আলগীর হোসেনের ছেলে। আহতরা একই এলাকার আব্দুল খালেকের ছেলে ছোট আলআমিন ও ইফাজ তুল্য সর্দারের ছেলে সাহেব আলী।

আহত ছোট আলআমিন জানান, বড় আলআমিন খড়কী এলাকার সিরাজ ও শরিফের থেকে বালি বিক্রির ১৭৫০০ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তার সঙ্গে সাহেব আলী ও ছোট আলআমিন ছিলেন। খড়কী কবরস্থান মসজিদ মোড়ে পৌঁছালে পূর্ব শত্রুতার জেরে একই এলাকার জামাল, হিরা, পিন্টু, বিপুল, লিটন, তরিকুলসহ ১০/১২ জনের একটি দল তাদের কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে বড় আলআমিনের অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি জানান হাসপাতালে তার সঙ্গে থাকা নজরুল ইসলাম নামে এক ব্যক্তি।

এদিকে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘আহত বড় আলআমিনকে চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে এ পর্যন্ত জানি। তার মৃত্যু হয়েছে কিনা তা জানতে পারি নি।’

তবে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩/৪ জনকে থানায় আনা হয়েছে বলে জানায় পুলিশ।

ঢাকাটাইমস/০২এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :