ফুটভলিতে দিন কাটছে জেলবন্দি রোনালদিনহোর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৬:২৯

কোভিড-১৯ আতঙ্কে গোটা পৃথিবী কার্যত লকডাউন। গৃহবন্দি হয়েই দিন কাটাচ্ছেন অ্যাথলেটরা। কিন্তু জাল পাসপোর্ট কাণ্ডে প্যারাগুয়ের সংশোধনাগারে বন্দি ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো কেমন আছেন? জানতে উদগ্রীব ফুটবলপ্রেমীরা। এক কথায় উত্তরটা হল দিব্যি আছেন কোঁকড়ানো ঝাকড়া চুলের মালিক। বাকি বন্দীদের সঙ্গে ফুটভলি খেলে দিব্যি সময় কাটাচ্ছেন সকলের প্রিয় রোনালদিনহো।

সম্প্রতি সংশোধনাগারে রোনালদিনহোর ফুটভলি খেলার একটি ভিডিও প্রকাশ পেয়েছে ইন্টারনেটে। যেখানে দু’বারের ব্যালন ডি’অর জয়ীকে দেখা যাচ্ছে দিব্যি মজে রয়েছেন ফুটভলিতে। পার্টনারের সঙ্গে রোনালদিনহোর দুর্দান্ত বোঝাপড়াও স্পষ্ট সেই ভিডিওতে। দেড় মিনিটের ছোট্ট ভিডিওতে ফুটভলিতেও রোনালদিনহোর বেশ কিছু স্কিল চোখে পড়েছে।

দিনকয়েক আগে জেলবন্দিদের সঙ্গে একট ফাইভ-এ-সাইড ফুটবল ম্যাচও খেলেছিলেন ২০০২ ব্রাজিলের বিশ্বজয়ী দলের সদস্য। যেখানে সতীর্থদের দিয়ে গোল করানোই ছিল রোনালদিনহোর চ্যালঞ্জ। নিজে ৫টি গোল তো করেনই, সতীর্থদের দিয়ে ওই ম্যাচে ৬টি গোল করিয়েছিলেন রোনালদিনহো। তাঁর দল জিতেছিল ১১-২ গোলে। সেই ম্যাচের ছবিও ভাইরাল হয়েছিল ইন্টারনেটে।

গত ২১ মার্চ সংশোধনাগারেই তাঁর ৪০তম জন্মদিন পালন করেন তারকা ফুটবলার। গত মাসে প্যারাগুয়ে বিমানবন্দরে জাল পাসপোর্ট কান্ডে গ্রেপ্তার হন রোনালদিনহো এবং তাঁর ভাই। আপাতত প্যারাগুয়ের সংশোধনাগারেই বন্দি রয়েছেন প্রাক্তন বার্সেলোনা তারকা। তাঁর জামিনের ব্যবস্থা কোনও ত্রুটি রাখছেন না রোনালদিনহোর আইনজীবীরা।

(ঢাকাটাইমস/২ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :