‘প্রধানমন্ত্রীর পদক্ষেপে মানুষ নিরাপদে থাকার চেষ্টা করছে’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৬:৫২

সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ‘বিশ্বব্যাপী করোনাভাইরাস একটি মারাত্মক অবস্থার সৃষ্টি করেছে। এটা বৈশ্বিক ব্যাপার, এটা শুধু বাংলাদেশের একার সমস্যা নয়। এ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ও গৃহিত পদক্ষেপে বাংলাদেশের মানুষ মোটামুটি যত্মবান ও নিজেকে নিরাপদ রাখার চেষ্টা করছে।’

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধনকালে টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন। তোফায়েল আহমদের পক্ষে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের হাতে এ ত্রাণসামগ্রী তুলে দেয়া হয়।

তোফায়েল আহমেদ বলেন, করোনা পরিস্থিতির কারণে অনেকদিন ধরে গরিব দুখী মানুষ অনেক কঠিন সময় পার করছে, সেই সব মানুষের ঘরে ঘরে আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি। যতদিন পর্যন্ত এ অবস্থা চলমান থাকবে, ততদিন পর্যন্ত আমরা সাধ্যমত দরিদ্র মানুষকে সহযোগিতা করব।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার আহ্বান জানিয়ে বাজারে ভিড় না করে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সকলকে নিরাপদে থাকার কথা বলেন।

ইউনিয়ন ও প্রতিটি গ্রামে দরিদ্র মানুষের ঘরে ঘরে তোফায়েল আহমদের ব্যক্তিগত তহবিল থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়।

জেলা সদরের ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৫ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল, ৭ কেজি আলু, ২ কেজি ডাল, এক কেজি পেয়াজ ও একটি করে সাবান দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, ভাইস-চেয়ারম্যান মো. ইউনুছ, আজিজুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :