সাবেক ভূমিমন্ত্রীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৮:৩০

মুক্তিযোদ্ধা, সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।

বৃহস্পতিবার পররাষ্ট্র ও প্রবাসী কল্যাণ মন্ত্রী আলাদা শোক বার্তায় শোক প্রকাশ করেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘শামসুর রহমান শরীফের মৃত্যুতে জাতি একজন শ্রেষ্ঠ সন্তানকে হারালো। তিনি ছিলেন মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক। তার অবদান এদেশের মানুষ চিরদিন মনে রাখবে।’

অন্যদিকে প্রবাসী কল্যাণমন্ত্রী বলেন, ‘শামসুর রহমান শরীফ আজীবন দেশ ও দেশের জনগণের জন্য কাজ করে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ একজন অভিজ্ঞ ও বরেণ্য রাজনীতিবিদকে হারাল। ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এবং আধুনিক ভূমি ব্যবস্থাপনায় তাঁর অবদান দেশবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবে ‘

শোক বার্তায় দুই মন্ত্রী শামসুর রহমান শরীফের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করারপাশাপাশি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক ভূমিমন্ত্রী, পাবনা-৪ আসনের বর্তমান সংসদ সদস্য শামসুর রহমান শরীফ আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/এনআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :