এবার বেতনের অর্ধেক দিচ্ছেন ৯১ ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৯:২৮

করোনাভাইরাসের আক্রান্ত ও অসহায় মানুষদের পাশে এবার সহায়তার হাত বাড়িয়ে দেয়ার সিদ্বান্ত নিয়েছে বাংলাদেশের প্রথম শ্রেণির ৯১জন ক্রিকেটার। ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) তহবিলে এক মাসের বেতনের অর্ধেক টাকা দিয়ে সাহায্য করবেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটাররা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে কোয়াব।

বিসিবির প্রথম শ্রেণির তালিকাভুক্ত ক্রিকেটারের সংখ্যা ৯১। প্রত্যেকেই নিজেদের এক মাসের বেতনের অর্ধেক টাকা করোনা তহবিলে দিচ্ছে। তবে কত টাকা দেয়া হচ্ছে তা নিশ্চিত করা হয়নি। তিনটি গ্রেডে ক্রিকেটাররা মাসিক পারিশ্রমিক পায় ২৮ হাজার ৭৫০ টাকা, ২৩ হাজার টাকা ও ১৭ হাজার ২৫০ টাকা করে।

ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) মনে করে, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই বর্তমান দুর্যোগ মোকাবেলা সম্ভব। আমাদের সকলকে অনুধাবন করতে হবে, আমাদের একতা ও সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই ক্রিকেটারদের স্বার্থরক্ষা ও দেশের ক্রিকেটের উন্নয়ন সম্ভব। আমরা বিশ্বাস করি, আগামী দিনগুলোতে ক্রিকেটারদের এই সম্মিলিত প্রচেষ্টায় দেশের ক্রিকেট উন্নয়ন ও গুণগত মান উত্তরোত্তর বৃদ্ধি পাবে।

(ঢাকাটাইমস/২ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :