ছয় দিনেও সন্ধান মেলেনি যুবকের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ২০:২৪

মোটরসাইকেল কেনার জন্য ১ লাখ টাকা নিয়ে রাতে ঘর থেকে বের হয়ে পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন পারভেজ হোসেন (২৪) নামে এক যুবক। নিখোঁজ পারভেজ নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে। তিনি পেশায় একজন রঙমিস্ত্রি।

মঙ্গলবার রাতে বেগমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার পরিবার। এ ঘটনায় পারভেজের পরিবারে উৎকণ্ঠা বিরাজ করছে।

বৃহস্পতিবার দুপুরে কথা হয় নিখোঁজ পারভেজের বড় বোন পারুল বেগমের সাথে। তিনি বলেন, মোটরসাইকেল কেনার উদ্দেশ্যে অজ্ঞাত ব্যক্তির কল পেয়ে সিএনজিচালিত অটোরিকশা যোগে বেগমগঞ্জ উপজেলার কালাপোল এলাকায় যায় পারভেজ।

পরিচিত মাহবুব ও সুমনের বরাত দিয়ে পারুল বেগম বলেন, পারভেজ চৌমুহনী চৌরাস্তা সংলগ্ন কালাপোল এলাকায় পৌঁছানোর পর মুখোশধারী দুই ব্যক্তি পারভেজকে সিএনজি থেকে নামিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে পারভেজ নিখোঁজ রয়েছে। তার ব্যবহৃত মুঠোফোন দুটিও বন্ধ পাওয়া যাচ্ছে। ধারণা করা হচ্ছে, পারভেজকে অপহরণ করে তার সঙ্গে থাকা ১ লাখ টাকা নিয়ে গেছে। কিন্তু বর্তমানে পারভেজ বেঁচে আছে, না মরে গেছে তা তারা জানেন না। তিনি তার ভাইয়ের সন্ধান পেতে আইন শৃঙ্খলা বাহিনীর সাহায্য কামনা করেছেন।

খিলপাড়া ইউনিয়নের শ্রীপুর, দেলিয়াই গ্রামের একাধিক ব্যক্তি ও জনপ্রতিনিধি বলেন, নিখোঁজ পারভেজ যুবদলের রাজনীতির সাথে জড়িত ছিল। পেশায় সে রঙ মিস্ত্রি হলেও এটা ছিল তার সাইন বোর্ড। সে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গেও জড়িত।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, পারভেজ একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। তার বাড়ি চাটখিলে হলেও সে বেগমগঞ্জের আমান উল্যাপুর ইউনিয়ন এলাকায় থাকে। তার বিরুদ্ধে চাটখিল থানায় ১৬টি মামলা রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগেরভিত্তিতে পুলিশ কাজ করছে। তবে এখনও পর্যন্ত নিখোঁজ পারভেজের কোন সন্ধান পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :