নির্দেশ অমান্য করায় ১০ জনকে অর্থ দণ্ড

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ২১:১৩

জামালপুরে মেলান্দহ ও সরিষাবাড়ী উপজেলায় করোনাভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশ অমান্য করায় পৃথক দুটি অভিযানে ১০ জনকে অর্থ দণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে মেলান্দহে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম তামিম আল ইয়ামীন এবং সরিষাবাড়ীতে উপজেলা নির্বাহী কমকর্তা ও নির্বাহী হাকিম শিহাব উদ্দিন আহমদ ভ্রাম্যমাণ আদালত দুটি পরিচালনা করেন।

দুটি অভিযানে সর্বমোট ৫৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানিয়েছেন তারা।

মেলান্দহে উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামীন জানান, নির্দেশ অমান্য করে ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখার দায়ে মেলান্দহ বাজারের হার্ডওয়ার দোকানদার বাদশাকে ১০ হাজার, আহসান হাবিবকে ৫ হাজার, স্বর্ণকার শাহাবুল আলমকে ৫ হাজার, ফয়সালকে ১০ হাজার, ফার্নিচার দোকানদার কিবরিয়াকে ১ হাজার, জুতার দোকানদার বেলাল করিমকে ৫ হাজার, টিনের দোকানদার আহাদকে ২০ হাজার ও ইলেকট্রিক দোকানদার শাহীন মিয়াকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

সরিষাবাড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ জানান, জনসমাগম নিষিদ্ধের নির্দেশ অমান্য করে রাস্তায় অপ্রয়োজনে চলাচল করায় সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামের আশিক (২৫) ও ধনবাড়ির দড়িচন্দবাড়ি গ্রামের বাবু মিয়াকে (২০) ৫০০ টাকা করে মোট ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :