ব্যবসায়ীর বাড়ি থেকে ছয় টন সরকারি চাল জব্দ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ২৩:০৮

নওগাঁর রাণীনগরে ভিজিডি ও ১০ টাকা কেজি দরের ভিজিএফের প্রায় ছয় টন চাল জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন। বৃহস্পতিবার সন্ধ্যায় রাণীনগর উপজেলার রাতোয়াল শলগাড়ীয়াপাড়া চাল ব্যবসায়ী আয়েত আলীর বাড়ি থেকে এসব চাল উদ্ধার করা হয়। চাল ব্যবসায়ী আয়েত আলী উপজেলার রাতোয়াল শলগাড়ীয়াপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা বলছে, বৃহস্পতিবার কালিগ্রাম ইউনিয়নে ভিজিডির চাল বিতরণ চলছিল। সেখানে ট্যাগ অফিসার হিসেবে নিযুক্ত ছিলেন রাণীনগর উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা খন্দকার মাকাম্মাম মাহমুদা। তিনি গোপন সংবাদে জানতে পারেন ব্যবসায়ী আয়েত আলীর বাড়িতে ক্রয়-বিক্রয় নিষিদ্ধ সরকারি চাল ক্রয় করে ভিজিডির চাল মজুদ করেছে। এমন সংবাদে সেখানে চালের সন্ধান করে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। এসময় ব্যবসায়ী আয়েত আলীর বাড়ি তল্লাশি করে প্রায় ছয় টন চাল উদ্ধার করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান, অনিয়ম করে ব্যবসায়ী আয়েত আলী ক্রয়-বিক্রয় নিষিদ্ধ সরকারি চাল ক্রয় করে মজুদ করেছেন। আমরা অভিযান চালিয়ে প্রায় ছয় টন চাল এবং ১৩৮টি খালি বস্তা উদ্ধার করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ব্যবসায়ী আয়েত আলী পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :