মানিকগঞ্জে অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান

প্রকাশ | ০৩ এপ্রিল ২০২০, ০০:৫৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা-আরিচা মহাসড়কের সার্বিক চিত্র দেখতে হঠাৎ করে মানিকগঞ্জে এসেছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান। এ সময় তিনি বাসস্ট্যান্ড এলাকায় বেশ কিছুক্ষণ সময় কাটান। কথা বলেন মহাসড়কে অনুমোদিত চলাচলকৃত যানবাহন চালকদের সাথে। সরকারি নির্দেশ না মেনে যারা ব্যক্তিগত গাড়ি নিয়ে চলাচল করছে এমন বেশ কয়েকজন চালক ও যাত্রীদের করোনাভাইরাসের সংক্রমণ বিষয়ে অবগত করা হয়।

এ সময় তার সঙ্গে ছিলেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা)  হামিদুর রহমান সিদ্দিকীসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

এর আগে তিনি হেমায়েতপুর থেকে সাভারের বিভিন্ন চেকপোস্ট পরিদর্শন করেন। করোনাভাইরাস সংক্রমণ থেকে সাধারণ মানুষদের সামাজিক দূরত্বে রাখতে গত ২৬ মার্চ থেকে  ৯ এপ্রিল পযন্ত সরকারি ছুটি ঘোষণা করে সরকার। এ সময় জরুরি পণ্যবাহী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখতে জেলা প্রশাসনের পাশাপাশি পুলিশ কাজ করছে। খেঁটেখাওয়া দিনমজুর নারী-পুরুষকে ত্রাণ বিতরণে কোন ধরনের অনিয়ম যাতে না হয়, সে জন্য পুলিশ কাজ করে চলছে।

এরপর তিনি সিঙ্গাইর থানার ধল্ল্যা এলাকায় ঘরে অবস্থান করা খেঁটেখাওয়া নারী-পুরুষদের মাঝে জেলা পুলিশের পক্ষ থেকে চাল, ডাল, পেঁয়াজ ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেন।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)