করোনা: মির্জাপুরে ত্রাণ নিয়ে কর্মহীনদের পাশে বিএনপি নেতা আজিজ

প্রকাশ | ০৩ এপ্রিল ২০২০, ০১:০২ | আপডেট: ০৩ এপ্রিল ২০২০, ০১:০৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও বিএনপি নেতা আজিজ রেজা ঘরে থাকা কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

বৃহস্পতিবার দিনভর উপজেলার তরফপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫০টি কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

প্রতিটি পরিবারের জন্য তার দেয়া খাদ্যসামগ্রীর প্যাকেটে রয়েছে ৭ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও ২টি করে সাবান।

সকালে তিনি খাদ্যসামগ্রীর প্যাকেট খোলা ট্রাকে উঠিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মী নিয়ে ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছিট মামুদপুর থেকে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। পরে টাকিয়া কদমা, তরফপুর, পাথরঘাটা, দরানীপাড়া ও বড়চালায় বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন মানুষের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন।

এসময় তার সঙ্গে ছিলেন- তরফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক মোজাম্মেল মিয়া, বিএনপি নেতা আজিজ রেজার বড় ভাই প্রবাসী জালাল উদ্দিন রুমি, ছোট ভাই ডা. শাজাহান সিরাজ ও উপজেলা ছাত্রদলের সভাপতি ফরিদ মিয়া প্রমুখ।

বিএনপি নেতা আজিজ রেজা জানান, তার ও পরিবারের পক্ষ থেকে করোনাভাইরাসের কারণে ঘরে থাকা কর্মহীন মানুষের মধ্যে এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে। দেশের এই দুর্যোগ মুহূর্তে যার যার অবস্থান থেকে তিনি কর্মহীন মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)