করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালালেন রোগী

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ০১:২২

করোনার উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে পালিয়েছেন এক রোগী। রামেক হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। বৃহস্পতিবার বিকাল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

করোনার নমুনা সংগ্রহ করতে গিয়ে চিকিৎসকরা তাকে খুঁজে পাননি। ওই রোগী করোনা সংক্রমিত কিনা, তা নিশ্চিত হতে টেস্টের উদ্যোগ নিয়েছিলেন চিকিৎসকরা। রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রামেকের করোনা ল্যাবে বগুড়ার দুজন এবং রাজশাহীর একজন সন্দেহভাজন রোগীর করোনা উপসর্গ টেস্ট করার কথা ছিল বৃহস্পতিবার। এর মধ্যে বগুড়ার রোগীদের নমুনা সংগ্রহ করে ল্যাবে নেয়া হয়েছে। বিকালে রামেক হাসপাতালে চিকিৎসাধীন ওই পুরুষ রোগীর নমুনা সংগ্রহের জন্য টেকনিশিয়ানরা যান।

তারা ওয়ার্ডে ওই রোগীকে গিয়ে খুঁজে পাননি। এ কারণে তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। পরে জানা যায়, রোগীটি নিয়মমতো ছাড়পত্র না নিয়েই হাসপাতাল ছেড়ে পালিয়েছেন। কীভাবে পালালেন তা ওয়ার্ডের কেউ বলতে পারেননি।

ওই ওয়ার্ডের দায়িত্বে থাকা মেডিসিন বিভাগের প্রধান ডা. খলিলুর রহমান বলেন, শুনেছি সন্দেহভাজন ওই রোগীকে খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারাই তাকে খুঁজে বের করার চেষ্টা করছেন।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :