করোনা মোকাবেলায় সাকিবের সঙ্গে কনফিডেন্স গ্রুপ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ০৯:০২

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পুরো বিশ্বে বিরাজ করছে অস্থির অবস্থা। বাংলাদেশেও বেশ নাজুক অবস্থার মুখোমুখি অবস্থানে। দেশের টালমাটাল অবস্থায় এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ২৭ ক্রিকেটারসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নিষেধাজ্ঞার কারণে দলে না থাকায় সহযোদ্ধাদের সঙ্গ দিতে পারেননি দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে থেমে নেই সাকিব, দেশের হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য উদ্যোগ নিয়েছেন তিনি।

করোনার কারণে সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করতে সাকিবের প্রতিষ্ঠান দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। এখন চলছে ফান্ড সংগ্রহের কার্যক্রম। এই ফান্ডে এখন পর্যন্ত ২০ লাখ টাকা জমা পড়েছে। ফান্ড গঠনে সহায়তা করেছে কনফিডেন্স গ্রুপ। বিষয়টি জানিয়েছেন সাকিব আল হাসান নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে সাকিব আল হাসান লিখেছেন, ‘আমি খুবই গর্বের সাথে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সাথে এক হয়ে সর্বমোট ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে তারা টেস্টিং কিটের ব্যবস্থা করে দেয়া হবে। আমি কনফিডেন্স গ্রুপের সাথে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’

(ঢাকাটাইমস/৩ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :