কবিরহাটে সড়কের পাশে যুবকের ঘাড় কাটা লাশ

প্রকাশ | ০৩ এপ্রিল ২০২০, ১০:১০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়ন থেকে অজ্ঞাত এক যুবকের ঘাড় কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

শুক্রবার সকাল নয়টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের সোন্দলপুর চৌরাস্তা মিয়া বাড়ি সংলগ্ন সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ শেষ করে স্থানীয় মসজিদ থেকে লোকজন বের হয়ে মিয়া বাড়ি এলাকার সড়কের পাশে কম্বল পেঁচানো অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় অবগত করা হয়। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগশন (পিবিআই) একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কাটার দাগ আছে। তার পা বাধা ছিল। ধারনা করা হচ্ছে রাতে কোনো একসময় দুর্বৃত্তরা ওই যুবককে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/৩এপ্রিল/প্রতিনিধি/এমআর