গাজীপুরে ২৪ ঘণ্টায় দুজন আইসোলেশনে

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৩:৩৯

গাজীপুরে এক নারীকে আইসলোশনে ভর্তি করা হয়েছে। এর আগে এক যুবককে করোনা সন্দেহে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এছাড়া বিদেশ ফেরত ২৬ জনসহ ২১৩ হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এবং ছাড়পত্র পেয়েছেন ১২৫ জন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গাজীপুরের ভাওরাইদ এলাকা থেকে সর্দি, শ্বাসকষ্ট, গলা ব্যথা,পাতলা পায়খানা রোগে আক্রান্ত অজ্ঞাত পরিচয় এক নারীকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসলোশনে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ওই নারী করোনাভাইরাস সন্দেহে বর্তমানে আইসলোশনে ভর্তি আছেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে করোনা পজিটিভ হয়েছে কিনা। এর আগে এক যুবককে করোনা সন্দেহে আইসোলেশনে ভর্তি করা হয়। এছাড়া গাজীপুরে ২৪ ঘণ্টায় বিদেশফেরত ২৬ জনসহ মোট ২১৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১২৫ জন।

এদিকে করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে বিভিন্ন সড়ক মহসড়কে কাজ করে যাচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী। সকাল থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের কার্যক্রম জোরদার করেছেন। বিনা কারণে ঘর থেকে বের হওয়া লোকজনকে র‌্যাবের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :