জ্বর-শ্বাসকষ্টে কলেজছাত্রের মৃত্যু, এলাকায় আতঙ্ক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৪:০৬

সাতক্ষীরায় জ্বর, ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর এলাকাজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তবে, স্বাস্থ্য বিভাগ বলছে- তার শরীরে করোনাভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি।

মৃত ওই কলেজছাত্র ঝাউডাঙ্গা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

স্থানীয় ইউপি সদস্য ইরাদ আলী জানান, গত ৬-৭ দিন ধরে ওই যুবকের গায়ে জ্বর, ব্যথা ও শ্বাসকষ্ট ছিল।

তার মা রোজিনা খাতুন জানান, গায়ে জ্বর থাকায় সে দুর্বল হয়ে পড়ে। এতে সে তেমন খাওয়া-দাওয়া করত না। স্থানীয় গ্রাম্য চিকিৎসক দেখিয়ে তাকে ওষুধ খাওয়ানো হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়।

ইউপি সদস্য ইরাদ আলী আরো জানান, তার মৃত্যুর খবরে এলাকাজুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। তার পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দূরে অবস্থান করছে। ওই বাড়ির আশে পাশেও এখন কেউ আসছে না। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. হুসাইন শওকত জানান, এ খবর পাওয়ার একটি মেডিকেল টিম সেখানে পাঠানো হয়েছিল। তারা তার শরীরে কোন করোনাভাইরাসের লক্ষণ পায়নি।

তিনি আরো জানান, তার পরিবারের সদস্যরা রাজি থাকলে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হবে।

এদিকে, সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় বিদেশফেরত আরো নতুন ৪৯ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে এ পর্যন্ত মোট ২ হাজার ৮৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোমকোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে আরো ৬৯৬ জনকে।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :