ধামইরহাটে ত্রাণ বিতরণে এমপি শহীদুজ্জামান

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৪:২০

প্রাণঘাতি নোভেল করোনাভাইরাস প্রতিরোধে পুরো বিশ্বের মানুষ এখন ঘরবন্দি। এ সময় যারা কর্মহীন, ভবঘুরে, দিনমজুর, রিকশা-ভ্যান চালক, পরিবহনও রেস্টুরেন্ট শ্রমিক, ফেরিওয়ালা ও ছিন্নমূল চা-পান দোকানি, তাদের পাশে দাড়িয়েছেন নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার।

তিনি শুক্রবার সকাল ৯টা থেকে পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডের গ্রামে গ্রামে কর্মহীন বেকার শ্রমিক ও ঘরে বসে থাকা মানুষের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। শুক্রবার দিনব্যাপী পৌরসদরে ৫১৫ পরিবারে এবং পৌরসভায় বিতরণ শেষে শনিবারও প্রতিটি ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা মানুষের ঘরে গিয়ে পাঁচ হাজার পরিবারের মাঝে চাল-ডাল ও আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানিয়েছেন শহীদুজ্জামান সরকার।

এসব সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবু হানিফ, সহ-সভাপতি নুরুজ্জামান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, মাহফুজার রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুকিত কল্লোল, সম্পাদক কাউন্সিলর মুক্তাদিরুল হক মুক্তা, পৌর যুবলীগ সভাপতি ফারুক হোসেন, সম্পাদক মাহবুব আলম বাপ্পি, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার জানান, ইতিপূর্বেও আমরা সরকারি ও স্থানীয়ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :