গোপালগঞ্জে ১৩ হাজার পরিবারে খাদ্য সামগ্রী

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৫:৫১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত গোপালগঞ্জ পৌরসভা ও ২১ ইউনিয়নের সাড়ে ১৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার কুশলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৮০০ পরিবার ও ইমাদ পরিবহনের পক্ষ থেকে ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

শুক্রবার গোপালগঞ্জ পৌরসভা চত্ত্বরে শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে খাদ্য সহায়তা তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, তেল ও সাবান।

প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়া উপজেলার কুশলা ইউনিয়নের চা বিক্রেতা, ভাসমান দোকানদার, ভ্যান চালকসহ ৮০০ কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাহফুজুর রহমান।

অন্যদিকে জেলা শহরের ইমাদ পরিবহনের উদ্যোগে ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এসব খাদ্য সামগ্রী ইমাদ পরিবহনের শ্রমিকদের পরিবার ও গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি ইউনিয়নের অসহায় পরিবারগুলোর মধ্যে বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :