৫০০ পরিবারের খাবারের দায়িত্ব নিলেন স্বেচ্ছাসেবক দল নেতা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ১৮:০৩

দেশব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ৫০০ দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গাজী সালাউদ্দিন। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের গৃহিত কর্মসূচির অংশ হিসেবে তিনি নিজ উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত দিনমজুর, গরিব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

শুক্রবার সকালে টঙ্গীর গাজীবাড়ি চান্দুগাজী বিদ্যা নিকেতন মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক দলের এই নেতা প্রতি পরিবারের জন্য ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও হাত ধোয়ার সাবান প্রদান করেন।

শুক্রবার প্রথম ধাপে ২৫০ পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। পরবর্তীতে আরও ২৫০ পরিবারের মাঝে এই খাদ্যদ্রব্য বিতরণ করা হবে বলে জানান গাজী সালাউদ্দিন।

গাজী সালাউদ্দিন জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছে। তাছাড়া আমার এলাকায় অধিকাংশ মানুষই গরিব ও শ্রমজীবী মানুষের বসবাস। সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত উদ্যোগে আমি ৫০০ পরিবারের খাবারের দায়িত্ব নিয়েছি।

ত্রাণসামগ্রী বিতরণকালে স্বেচ্ছাসেবক দল নেতা হেলাল খান, ইব্রাহিম, কাজীবুর রানা, আমিনুল ইসলাম টানু, হাফিজুল ইসলাম, জামান, শাহিন আহমেদ, সিদ্দিক, আলফাজ দেওয়ান, মনিরুজ্জামান, আমজাদ, মেরাজ মিয়া, সাদমান সাইফ পারভেজ, আলামিন শুভ, সাহাজউদ্দিন, মুসা, রাশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :