দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি যুবক খুন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২০, ২০:১০

দক্ষিণ আফ্রিকায় পাওনা টাকা দাবি করায় চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৭) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছেন ফরিদগঞ্জেরই আরেক প্রবাসী রুবেল হোসেন। শুক্রবার ভোরে দক্ষিণ আফ্রিকার জোহানসবাগের ব্লুটেন শহরে এ ঘটনা ঘটে।

জানা যায়, পরিবারের স্বচ্ছলতা ফেরাতে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ও বর্তমানে উপজেলা সদরে বসবাসরত গোলাপ সর্দারের ছেলে ইব্রাহিম খলিল সোহেল গত ৮ বছর আগে দক্ষিণ অফ্রিকায় পাড়ি জমান। যাওয়ার পর থেকে সোহেলের কাগজপত্র না থাকায় দোকান ক্রয়ের জন্য তার জমানো টাকা পাশের এলাকার চর দুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের রুবেল হোসেনের কাছে জমা রাখে।

শুক্রবার সকালে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা বাংলাদেশি মুদ্রায় দেড় কোটি টাকা দাবি করায় কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল সোহেলকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয় বাংলাদেশিরা সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

ঘটনার পরপরই সোহেলের মৃত্যুর সংবাদ গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জের পোয়া গ্রামে পৌঁছালে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামে শুরু হয় মাতম।

নিহত সোহেলের পিতা গোলাপ সর্দার জানান, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি ও আমার পরিবার দক্ষিণ আফ্রিকার সরকারের কাছে খুনি ইব্রাহিম খলিল সোহেলের বিচার দাবি করছি।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :