সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২০, ১৫:৪১ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ১৪:৩৯

করোনায় মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কেউ চাঁদাবাজি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেছেন, ‘সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে- মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত। যারা এই অপকর্মের সঙ্গে যুক্ত থাকবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ইতোমধ্যে তিনি কুষ্টিয়া জেলা প্রশাসনকে এ ব্যাপারে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

হানিফ বলেন, করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। এজন্য সরকার ওইসব মানুষের সহায়তায় সবরকম সহায়তা করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকেও ওইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

শনিবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন হানিফ।

এসময় করোনা সংক্রমণ রোধে সবাইকে ঘরের বাইরে না বেরোনোর পরামর্শও দেন তিনি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বাঙালি জাতির কঠিন পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এই সংকট কাটিয়ে দ্রুতই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :