করোনার বলি এবার ব্রিটিশ কৌতুক অভিনেতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ১৪:৪১

প্রাণঘাতী করোনাভাইরাস অর্থাৎ কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে এবার মৃত্যু হল ব্রিটিশ কৌতুক অভিনেতা এডি লার্জের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। অভিনেতা লার্জের ছেলে রায়ান ম্যাকগিনিস শুক্রবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার বাবার মৃত্যুর খবর প্রকাশ করেন।

তিনি দাবি করেন, বেশ কয়েকদিন ধরে লার্জ হৃদরোগে ভুগছিলেন। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে গিয়েই তিনি এই মরণ ভাইরাসের শিকার হন। এরপর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়ই তার মৃত্যু হয়।

এডি লার্জের মৃত্যুতে মাইকেল বেরিমোর, টমি ক্যানোনসহ বহু ব্রিটিশ তারকা শোক প্রকাশ করেছেন। এই অভিনেতার প্রকৃত নাম অ্যাডওয়ার্ড ম্যাকগিনিস। ১৯৭৮ থেকে ১৯৯১ সাল পর্যন্ত বিবিসি ওয়ানের জনপ্রিয় মুখ ছিলেন তিনি।

এর আগে করোনা ভাইরাসের গ্রাসে মৃত্যু হয় বাংলাদেশে কাইশ্যা নামে ব্যাপক পরিচিতি পাওয়া জাপানি অভিনেতা কেন শিমুরা, আমেরিকান অভিনেতা মার্ক ব্লাম, আমেরিকান কান্ট্রি সংগীতশিল্পী জো ডিফি, টনি অ্যাওয়ার্ডস ও এমি জয়ী চিত্রনাট্যকার টেরেন্স ম্যাকন্যালি ও ক্যামেরুনের স্যাক্সোফোন কিংবদন্তি মানু দিবাঙ্গো।

এছাড়া গত ৩১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে ইংল্যান্ডের দক্ষিণ-পূর্বাঞ্চলের সারে শহরে মৃত্যু হয় অভিনেতা অ্যান্ড্রু জ্যাকের।

ঢাকাটাইমস/০৪এপিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :