এক হাজার অসহায় পরিবারের পাশে সাতক্ষীরা জেলা পরিষদ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ১৬:০৪

করোনাভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন অসহায় মানুষদের দাঁড়িয়েছে সাতক্ষীরা জেলা পরিষদ। কয়েক দিন ধরেই সাতক্ষীরার মানুষকে সচেতন করা। জীবাণুমুক্ত করতে জেলা শহরের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো, জেলা পরিষদ ক্যাম্পাসসহ বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্য বেসিং স্থাপন, ৫ হাজার মাস্ক, ২৫শ হাত ধোয়ার জন্য সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর ধারাবাহিকতায় জেলা পরিষদের পক্ষ থেকে ১ হাজার অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে জেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে এ খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য মনিরুল ইসলাম, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এসএম খলিলুর রহমান প্রমুখ।

সাতক্ষীরা জেলা পরিষদের অসহায় ১ হাজার পরিবারের মাঝে দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ডাল ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, তেল ৫০০ গ্রামসহ প্যাকেট বিতরণ করা হয়।

তাছাড়া পর্যায়ক্রমে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছে সাতক্ষীরা জেলা পরিষদ কর্তৃপক্ষ।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, এ সংকটময় মুহূর্তে সরকার বা কোন প্রতিষ্ঠানের অপেক্ষায় না থেকে নিজ উদ্যোগে বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। যদি একজনকেও করা যায়, তাহলেও কম নয়। এই মহামারি থেকে রক্ষা পেতে সকল ঘরে অবস্থান করা এবং সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :