‘ঘরে থাকা কর্মহীন একজন মানুষও না খেয়ে মারা যাবে না’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২০, ২৩:০৫

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, তার নির্বাচনী এলাকার একজন মানুষও খাদ্যের অভাবে না খেয়ে মারা যাবে না। প্রত্যেকের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

শনিবার সকালে মির্জাপুর উপজেলার ভাতগ্রাম কেআরএস ইনস্টিটিউশন মাঠে কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এমপি একাব্বর হোসেন এসময় আরও বলেন, ৭১’র ন্যায় অদৃশ্য করোনাভাইরাসের বিরুদ্ধেও বাঙালি জাতি যুদ্ধ ঘোষণা করেছে। আগামী দিনগুলোতে নিজ নিজ ঘরে অবস্থান নিশ্চিত করার মধ্যদিয়ে সবাইকে এই যুদ্ধে শরিক হতে হবে। এসময় তিনি সহায়তা গ্রহণকারীদের সামাজিক দূরত্ব নিশ্চিত করে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক নন্দ দুলাল গোস্বামী, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চু সম্পাদক গোলাম রব্বানী যুবরাজ প্রমুখ।

একাব্বর এমপি বলেন, সরকারের পাশাপাশি তিনি তার ব্যক্তিগত খাদ্য সহায়তা চালু রাখবেন। এছাড়া দলীয় নেতাকর্মীরা ইতোমধ্যে নিজ নিজ অবস্থান থেকে কর্মহীনদের খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছেন। এ সময় তিনি ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে যুদ্ধে শরিক হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এমপির দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারের জন্য ছিল- ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু ও ১টি করে সাবান।

এদিকে বিকালে অপর একে অনুষ্ঠানে মহেড়া ইউনিয়ন পরিষদের সামনে ২৫০ জন কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি একব্বর হোসেন। মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশা মিয়ার সঞ্চালনায় এমপি একাব্বার হোসেন ছাড়াও অন্য অতিথিরা বক্তৃতা করেন।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :