রাতে অসহায়দের বাড়িতে নীলফামারীর পুলিশ সুপার

প্রকাশ | ০৪ এপ্রিল ২০২০, ২৩:৩৫

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ ভূপেন হাজারিকার কালজয়ী জীবনমুখী এই গানের বাস্তব চরিত্র হয়ে অসহায় মানুষদের সহানুভুতির হাত বাড়িয়ে দিয়েছেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোখলেছুর রহমান। বন্ধু হয়ে সহানুভুতির হাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় রাতে বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

নীলফামারী পুলিশ সুপারের উদ্যোগে উপজেলার নয়টি ইউনিয়নের বিত্তহীন, শ্রমিক, দিনমজুর, অসচ্ছল, অসহায় ও কর্মহীন হয়ে পড়া ১০০টি পরিবার চিহ্নিত করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। রাতে তাদের বাড়ি বাড়ি গিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। করোনা সংক্রমণ রোধে সহায়তার পাশাপাশি সচেতনতায়ও নিরলসভাবে কাজ করছে জেলা পুলিশ প্রশাসন।

বুধবার রাতে কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে পুলিশ সুপার মোখলেছুর রহমান এই কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মো. আতিকুর রহমান, সহকারী পুলিশ সুপার (সেবা) অশোক কুমার পাল, কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম হারুন অর রশিদ, পরিদর্শক (তদন্ত) মফিজুল হক প্রমুখ।

নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান বলেন, পুলিশকে মানুষ বন্ধু ভাববে। বন্ধু ভেবে এলাকার সমস্যা সমাধানের জন্য পুলিশকে সহায়তা করবে। আমরা সমস্যা সমাধানের সব ধরনের চেষ্টা করব।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/কেএম)