৩৩৩-তে ফোন, এক ঘণ্টায় সহায়তা পৌঁছে দিলেন ইউএনও

প্রকাশ | ০৪ এপ্রিল ২০২০, ২৩:৪৪ | আপডেট: ০৪ এপ্রিল ২০২০, ২৩:৪৬

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁ জেলার সদর উপজেলার পাল পাড়া লিচু বাগান এলাকায় বসবাস করেন নমীতা সাহা।  স্বামী গোপাল চন্দ্র সাহা একই এলাকার মোড়ে চা বিক্রেতা। করোনাভাইরাসের কারণে শহরের প্রতিটি এলাকায় হোম কোয়ারেন্টাইন বাস্তবায়নের কারণে নমীতা সাহা তার স্বামী সন্তানদের নিয়ে একেবারে অসহায় জীবন যাপন করছিলেন।  

মুঠোফোনে ৩৩৩ নাম্বারে ফোন দিয়ে সহায়তা চাইলে তাৎক্ষণিক ৩৩৩ কাস্টমার কেয়ার থেকে ফোন যায় নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের কাছে।  উপজেলা নির্বাহী কর্মকর্তা কাস্টমার কেয়ার থেকে ভুক্তভোগী নমীতা সাহার মুঠোফোন নাম্বার নিয়ে ফোন দেন।  এক ঘণ্টার মধ্যে নমীতা সাহার এলাকায় পৌঁছে তাকে খুঁজে বের করে তার হাতে চাল,ডাল, তেল, লবণ, সাবানসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন ইউএনও।  

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, আমরা কর্মহীন অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ এবং সহায়তা প্রদানের কাজ এখনও করছি। এক ঘণ্টার মধ্যে নমীতাকে খুঁজে বের করে তার হাতে খাদ্যসামগ্রী তুলে দিতে পেরেছি। এরকম নওগাঁ সদর উপজেলার কর্মহীন মানুষের পাশে সদর উপজেলা সবসময় তাদের পাশে আছে এবং থাকবে।  

এ সময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহামুদ আখতার, সিনিয়র উপজেলা মত্স্য কর্মকর্তা নওগাঁ সদর মাহাবুবুর রহমান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান সহ নওগাঁ সদর উপজেলা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/কেএম)