যষ্ঠবারের পরীক্ষায় করোনামুক্ত কনিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ০৮:৫৭

ছয়বার পরীক্ষার পর বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কনিকা কাপুরের ‘কোভিড ১৯’-এর ফল অবশেষে নেগেটিভ এল। পঞ্চমবার পর্যন্ত পজিটিভ আসার পর শনিবার আবারও তার পরীক্ষা হয়। এদিন যষ্ঠবারের রিপোর্ট পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন গায়িকা।

তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না কনিকা। ভারতের লখনউতে যে সরকারি হাসপাতালটিতে তিনি ভর্তি রয়েছেন সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, আরও একবার কনিকার করোনা পরীক্ষা হবে। সেবারও যদি নেগেটিভ আসে, তবেই তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে।

শরীরে করোনার সমস্ত উপসর্গ নিয়ে গত ২০ মার্চ থেকে হাসপাতালে ভর্তি হন কনিকা। প্রথমবার পরীক্ষার পর তার পরিবার রিপোর্ট মানতে চাননি। ফলে দ্বিতীয় বার তার করোনা পরীক্ষা হয়। সেবারেও পজিটিভ আসায় শেষ পর্যন্ত তাকে হাসপাতালে রেখে দেয়া হয। এরপর থেকে মোট ছয়বার তার করোনা পরীক্ষা হয়। এরমধ্যে পাঁচবারই ফল পজিটিভ আসে।

হাসপাতালে ভর্তির ১০ দিন আগে লন্ডন থেকে ফেরেন এই গায়িকা। এরপর তিনি লখনউতে একাধিক পার্টিতে যোগ দেন। সেই পার্টির সব অতিথিই এখন কোয়ারেন্টাইনে রয়েছেন। কনিকার বিরুদ্ধে অভিযোগ, তিনি তার লন্ডন যাত্রার কথা গোপন করেছিলেন। এমনকী, মুম্বাই বিমানবন্দরে নেমে স্ক্রিন টেস্টের ভয়ে তিনি নাকি বিমানের বাথরুমে লুকিয়ে ছিলেন।

এরপর যখন তার করোনা পজিটিভ আসে তখন থেকেই নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন কনিকা। সোশ্যাল মিডিয়ার ভক্তরা তাকে নিয়ে ট্রোলেও মেতে ওঠে। অন্যদিকে লখনউর ওই সরকারি হাসপাতালের চিকিৎসকরাও নানা অভিযোগ করেন এই গায়িকার বিরুদ্ধে। তিনি নাকি হাসপাতালে তারকাসুলভ ব্যবহার করেন, নানা রকম বায়না করেন।

ঢাকাটাইমস/০৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :