সুস্থ হয়ে উঠছেন ঝিকরগাছার এসিল্যান্ড নাজিব হাসান

সিরাজুম সালেকীন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২০, ১০:০৯

সুস্থ হয়ে উঠছেন যশোরের ঝিকরগাছা উপজেলার সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) ডা. কাজী নাজিব হাসান। তার আঘাত পাওয়া পায়ে সফল অস্ত্রেপচার হয়েছে। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি চিকিৎসাধীন রয়েছেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্রে এ তথ্য মিলেছে।

এর আগে গত ১ এপ্রিল তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হেলিকপ্টারে করে সিএমএইচে আনা হয়। গত ২৯ মার্চ ঝিকরগাছা বাজারের কাছে করোনা সংক্রমণ ঠেকাতে প্রচারাভিযান চলানোর সময় পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে তিনি ডানপায়ে মারাত্মক আঘাত পান।

আইএসপিআরের তথ্যমতে, তিনি বর্তমানে ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. শফিকের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছেন। পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আরও সময় লাগবে।

শনিবার দুপুরে আইএসপিআরের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ ঢাকা টাইমসকে বলেন, ‘সিএমএইচে আনার পরপরই নাজিব হাসানের অপারেশন হয়েছে। উনি এখন ভালো আছেন।’

তিনি বলেন, ‘তিনি (নাজিব) সুস্থ আছেন, ভালো আছেন। বেডে আছেন। তবে পরিপূর্ণ সুস্থ হতে আরো সময় লাগবে। যেহেতু পায়ের নিচে অপারেশন হয়েছে, এজন্য একটু সময় লাগবে।’

সেদিনের দুর্ঘটনায় কাজী নাজিব হাসানের ডান পায়ের টিবিয়া ফিবুলা ও ডান ক্ল্যাভিকল ভেঙে যায়। পরে যশোরে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ১ এপ্রিলবাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

হেলিকপ্টারটি সিএমএইচে পৌঁছাই বেলা ১১টার দিকে। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে তাকে সিএমএইচের অপারেশন থিয়েটারে নেয়া হয়। দুই ঘণ্টাব্যাপী চলে তার অপারেশন।

(ঢাকাটাইমস/ ৫ এপ্রিল/ এসএস/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :